‘নোলক’ নিয়ে আশাবাদী ববি  

ইয়ামিন হক ববি। মিডিয়ায় তিনি ববি নামেই পরিচিত। এই চলচ্চিত্র অভিনেত্রীর প্রথম সিনেমা ‘খোঁজ-দ্য সার্চ’ যা ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়।

এরপর ‘দেহরক্ষী’ সিনেমা তাকে ঢালিউড চলচ্চিত্র শিল্পে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে সাহায্য করে। এরপর আর বসে থাকেননি ববি। ডজনখানেক সিনেমায় অভিনয় করেছেন। 

এদিকে, আসছে ঈদে ববি অভিনীত নতুন আরেকটি ছবি মুক্তি পাবে। নাম ‘নোলক’। সাকিব সনেট পরিচালিত এ ছবিতে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে দর্শকরা ববিকে দেখতে পাবেন।

এই ছবি নিয়ে ববির প্রত্যাশা কেমন? এমন প্রশ্নের জবাবে নায়িকা বাংলাদেশ টাইমস’কে জানান, ভালো ছবি দর্শকরা সব সময় এগিয়ে রাখেন। ‘নোলক’ তেমনই একটি ছবি। এ ছবির গল্পটিই আলাদা। দর্শকদের এর গান, গল্প, ট্র্যাজেডি ও অ্যাকশন সব কিছুই ভালো লাগবে। আশা করছি, এবার ঈদে সবচেয়ে বেশি আলোচনা হবে, এটিকে কেন্দ্র করে।

তবে শাকিব খানের সঙ্গে ববির এটি প্রথম ছবি নয়। এর আগেও তিনি শাকিব খানের বিপরীতে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’ নামের ছবিগুলোতে অভিনয় করেছেন। শীর্ষ নায়কের সাথে তার যে কয়টি ছবি মুক্তি পেয়েছে, তার সবকটিই ভালো চলেছে। তাই ‘নোলক’ নিয়েও ববি শতভাগ আশাবাদী।

এদিকে, ইউটিউবে ‘নোলক’-র টিজার মুক্তির পর থেকেই ছবিটি নিয়ে বেশ সাড়া পাচ্ছেন বলে জানান ববি। তিনি বলেন, ঈদে সিনেমার প্রতিযোগিতা নিয়ে ভাবছি না। কারণ এরইমধ্যে ইউটিউবে এ ছবির টিজার ও গান দর্শকরা বেশ পছন্দ করেছেন। এ ছবির ফ্যামিলি ড্রামা দেখার পর তারা আনন্দ নিয়ে হল থেকে ফিরবেন বলে আশা করছি।

‘নোলক’ ছবিতে শাকিব-ববি ছাড়াও আরো অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, বাংলাদেশ থেকে তারিক আনাম খান, ওমর সানী- মৌসুমীসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

প্রসঙ্গত, ববি এ যাবৎ ‘খোঁজ-দ্য সার্চ’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘স্বপ্নছোঁয়া’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘রাজা বাবু’, ‘ব্ল্যাকমেইল’, ‘এক রাস্তা-ওয়ান ওয়ে’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার তিনি ‘নোলক’ নিয়ে হাজির হচ্ছেন।

তাছাড়া ছবিটি যাতে দর্শকদের হলে টানতে পারে, সে কথা মাথায় রেখে ববি এরইমধ্যে এর প্রচারণায় সময় দিচ্ছেন।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: